১৮ মে ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নোটিশ
জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক জেলা-উপজেলা প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে যোগাযোগ- ০১৭১২৫৭৩৯৭৮
সর্বশেষ সংবাদ :
আগৈলঝাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত জীবননগরে সড়ক দুর্ঘটনায় হাতপাখা বিক্রেতার মৃত্যু মেয়েরা চাকরি শুরু করার পর থেকেই ডিভোর্সের সংখ্যা বেড়েছে চুয়াডাঙ্গায় ‘নো হেলমেট, নো ফুয়েল’নীতি বাস্তবায়নে পেট্রোল পাম্প মালিকদের সাথে পুলিশের মতবিনিময় চুয়াডাঙ্গার জীবননগর স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ১৫দিন ধরে অনুপস্থিত,মেলেনি নোটিশের জবাব বাবুগঞ্জে ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাবের ১৫ টি ল্যাপটপ চুরি তিন লাখ রেনু পোনা জব্দ, ৯ জেলে আটক বরিশালের হিজলা ও মুলাদীতে। চুয়াডাঙ্গায় আম সংগ্রহের উদ্বোধন বিদেশ ফেরত আগৈলঝাড়ার দুই যুবকের স্বপ্ন দেখাচ্ছে ব্র্যাকের মাইগ্রেশন কর্মসূচি চাঁদা’ হিসেবে লুঙ্গি দাবি, ওসিকে বদলি!
বরিশালে অবৈধভাবে মাটি কেটে নেওয়ার অপরাধে ১৪ জনকে আটক। আজকের ক্রাইম-নিউজ

বরিশালে অবৈধভাবে মাটি কেটে নেওয়ার অপরাধে ১৪ জনকে আটক। আজকের ক্রাইম-নিউজ

আজকের ক্রাইম ডেক্স:: বরিশালের হিজলা উপজেলা লাগোয়া মেঘনা নদী চরের মাটি অবৈধভাবে কেটে নেওয়ার অপরাধে ১৪ জনকে আটক করে প্রশাসন। বৃহস্পতিবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বকুল চন্দ্র কবিরাজ নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ। পরে ওই ১৪ জনকে ভ্রাম্যমাণ আদালতে তুলে তাদের প্রত্যেককে কারাদণ্ড দেওয়া হয়েছে। হিজলা উপজেলা প্রশাসনের একটি সূত্র বিষয়টি শুক্রবার সকালে সাংবাদিকদের নিশ্চিত করেছে।
উপজেলা প্রশাসনের ওই সূত্রটি জানায়, বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে মেঘনা নদীর ‘চর দুর্গাপুর লঞ্চ ঘাট’র পূর্ব পাশে জেগে উঠা চরে অবৈধভাবে মাটি কাটতেছিল এমন একটি খবর আসে। পরবর্তীতে পুলিশ নিয়ে সেখানে উপজেলা নির্বাহী কর্মকর্তা বকুল চন্দ্র কবিরাজ হানা দিয়ে মো. আলম (২৯) মো. আরিফুল ইসলাম (৩২) এবং মো. শাহিন হাওলাদারসহ (৩০) ১৪ শ্রমিককে আটক করেন। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে তুলে প্রত্যেককে এক বছর করে বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বকুল চন্দ্র কবিরাজ জানান, কিছুদিন ধরে অসাধু চক্র হিজলা উপজেলাধীন নদীতে জেগে উঠা চরে অবৈধভাবে মাটি কেটে নিয়ে যাচ্ছিল। গোপন সূত্রে তথ্য পেয়ে গতকাল বিকেলে মোবাইল কোর্ট অভিযানের মাধ্যমে ১৪ জনকে আটক করা হয়। আটকদের বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন, ২০১০ অনুযায়ী ০১ বছর করে কারাদন্ড প্রদান করা হয়েছে।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন




© All rights reserved © 2019